শিরোনাম :
সোনার দাম ভরিতে কমল ১৮৭৮ টাকা পহেলা মে থেকে বন্যার তথ্য দিচ্ছে ভারত উপজেলা নির্বাচন : তৃতীয় ধাপে মনোনয়ন জমা দিলেন ১৫৮৮ প্রার্থী কামরাঙ্গীর চরে নতুন ভবন নির্মাণে ঢাকা দক্ষিণের অনাপত্তিপত্র প্রদান সারারাত রাজশাহী নগরীতে দাপিয়ে বেড়াচ্ছে বালুবাহি ট্রলি ও ট্রাক রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৬ মতিহার থানার সহযোগিতায় পরিবারের কাছে ফিরল হারিয়ে যাওয়া দুই শিশু তানোরে হিমাগারে রাখা আলুতে গাছ ভারতীয় আলু মজুদের অভিযোগ কয়েকটি রুটিন মেনে চললেই মুক্তি পাবেন তৈলাক্ত ত্বকের সমস্যা থেকে চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ
রাজশাহী আরএমপি পুলিশের অভিযানে আটক- ৪১

রাজশাহী আরএমপি পুলিশের অভিযানে আটক- ৪১

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে অভিযান চালিয়ে ৪১ জনকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দিবাগত রাত থেকে শুরু করে আজ বুধবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।

অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৯ জন, রাজপাড়া থানা ৪ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ৬ জন, বেলপুকুর থানা ২ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ৩ জন, কাশিয়াডাঙ্গা থানা ২ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ৪ জন ও ডিবি পুলিশ ৭ জনকে আটক করে।

যার মধ্যে ১৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৩ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মধ্যে, বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোঃ হাসেম(৪০)কে ২ গ্রাম হেরোইনসহ আটক করে, মোঃ রিদওয়ানুর রায়হান(৩২)কে ১৭ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

মতিহার থানা পুলিশ মোঃ জয়নাল আবেদীন বিশাল(১৯) ও মোঃ সজীব(১৯)দ্বয়কে ১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

বেলপুকুর থানা পুলিশ মোঃ শহিদুুজ্জামান শহিদ(২৩)কে ৫০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে, মোঃ জাহিদুল ইসলাম(২১)কে ১৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোসাঃ হাসিনা বেগম সোনিয়া(৪৫)কে ১২ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে ও ডিবি পুলিশ মোঃ আসাদ শেখ(৩৫)কে ২০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে, মোঃ আবুল কালাম আজাদ(৩৮)কে ১৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে, মোঃ নাসিরুল(২৫) ও মোঃ আরিফুল ইসলাম(২৩)দ্বয়কে ৩০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে, মোঃ মিন্টু(২০) ও মোঃ রিমন(১৯)দ্বয়কে ২০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

জানতে চাইলে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস বলেন, নগরীর আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখার লক্ষে চলমান অভিযানে উপরোক্ত ব্যক্তিদের বিভিন্ন অপরাধে আটক করা হয়েছে।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম-২৬ জুন ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply